মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

তামিম ৫টির বেশি ম্যাচ খেলতে পারবে না- শোনেননি নির্বাচকরা

নিজস্ব প্রতিবেদক:

আজ মঙ্গলবার প্রায় সারাদিন ক্রিকেট পাড়ায় একটি গুঞ্জন শোনা গেছে যে, তামিম ইকবালের পিঠের সমস্যা আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। আর তাই তিনি বিশ্রাম নিয়ে নিয়ে বিশ্বকাপে খেলার চিন্তা-ভাবনা করছিলেন।

শুধু তাই নয়, তামিম নাকি বিসিবিকে জানিয়ে দিয়েছেন যে, তার পক্ষে বিশ্বকাপে সব ম্যাচ খেলা সম্ভব নয়। তিনি বিরতি দিয়ে দিয়ে বিশ্রাম নেবেন আর খেলবেন এবং তাতে করে তামিম হিসে কষে বের করেছেন তিনি বিশ্বকাপে ৫টির বেশি ম্যাচ খেলতে পারবেন না।

তামিমের এই কথার জের ধরে নাকি অধিনায়ক সাকিব ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বেঁকে বসেন এবং আনফিট তামিমকে বিশ্বকাপ থেকে দুরে রাখার পরামর্শ দেন।

অনেকের ধারনা, হেড কোচ ও অধিনায়কের বিরোধিতার কারণেই শেষ মুহূর্তে দলে জায়গা হারিয়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তবে মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলনে কথা বলতে এসে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়ে দিলেন, তারা এসব কিছুই জানতেন না। এমন কথা শোনেনওনি।

তাই মুখে এমন কথা প্রধান নির্বাচকের, ‘আপনাদের ক্লিয়ারলি বার্তা দিই যে, এ বিষয়ে আমাদের কাছে তথ্য ছিল না। তামিম ৫টা ম্যাচ খেলবে বা অন্য কিছু কোনো তথ্য ছিল না। তামিমের সঙ্গে আলোচনা হয়েছে তবে সব তো আর জানানো যায় না।’

তামিমকে দলে না নেওয়ার সিদ্ধান্ত সবার সঙ্গে বসেই নেয়া হয়েছে জানিয়ে নান্নু বলেন, ‘তবে সবার সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিছু কিছু ইনজুরি আছে যেগুলো নিয়ে আপনি ঝুঁকি নিতে পারেন না। একটা খেলোয়াড়কে দলে নিয়েছি, সে যেয়েই ইনজুরিতে পড়ে গেছে তখন কিন্তু টিম ম্যানেজমেন্ট বেকায়দায় পড়ে যায়।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335